Xiaomi Redmi A2+: এটি কি সময়োপযোগী রিলিজ?

Xiaomi Bangladesh আনুষ্ঠানিক ভাবে তার নতুন কম বাজেটের একটি সুন্দর ডিজাইন এর স্মার্টফোন Xiaomi Redmi A2+ এর দাম 2023 এর বাজার 9,999 টাকা (3/64 GB) এবং 10,999 টাকা (4/64 GB) এর সাথে প্রকাশ করেছেন। তবে এই সময়ের মুহুর্তে আমরা যে সব বড় প্রশ্নটি জিজ্ঞাসা করেছি তা হল, "এটি কি Xiaomi থেকে একটি সাহসী এবং সময়োপযোগী মুক্তি?" দিলাম সংক্ষিপ্ত উত্তর হল, না।

Xiaomi Redmi A2+

এটি প্রথমত, আসুন তাহলে আমরা উপলব্ধি করি যে আমাদের কাছে আগের Redmi A1+ এর এই তুলনায় কম বাজেটের আরও তাজা ফোন রয়েছে এবং দামও এবার কম। আমরা একটি আরও নতুন অ্যান্ড্রয়েড সংস্করণ, দীর্ঘ নিরাপত্তা আপডেট এবং অনেক আরও কিছুই পাচ্ছি। তবে কিন্তু Android 14 এটি সবেমাত্র প্রকাশিত হয়েছে এবং এই মোবাইল ফোনটি Android 13 পর্যন্ত সর্বাধিক দর্শনীয় চলবে। তারপরে এটি মাত্র দুই বছরের নিরাপত্তা Android এর আপডেট আছে। তবে প্রাথমিক মুক্তি 24 শে মার্চ ছিলো। সুতরাং, তবে আমরা ইতিমধ্যে প্রায় সাত মাসের আপডেট মিস করছি। এখন মাত্র এক বছর পাঁচ মাসের এর নিরাপত্তা আপডেট বাকি। এটা কি সত্যিই মূল্য তালিকা নয়.

তবে আপনার যদি খুব অল্প সময়ের জন্য মৌলিক চাহিদা অনুযায়ী ব্যবহারের জন্য একটি ফোনের প্রয়োজন হয় এবং ও স্থিতিশীল এবং কিছু বিশ্বস্ত খুঁজছেন, তাহলে আপনি এটি কে বিবেচনা করতে পারেন আপনি। তবে এই বাজারে আরও কয়েকটি ভাল মোবাইল ফোন ও রয়েছে, যেমন সদ্য প্রকাশিত হয় Symphony ATOM 4 টি 8699 টাকায় ২০২৩ এর বাজার একটি চিপসেটে রয়েছে Unisoc T606 সহ অনেক ভালো gaming.performance। দামও কমের জন্য। তবে আপনি মনে রাখবেন এটি 3 জিবি র‌্যাম এবং 32 জিবি রম পাবেন। 

Xiaomi Redmi A2+

Redmi A2+ এর পিছনের দিকে মাউন্ট করা একটির তুলনায় এটির সুবিধার জন্য এটিতে একটি সাইড-মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও রয়েছে।
তবে কিন্তু আমরা অন্যান্য মোবাইল ফোনের সাথে না তুলনা করলেও, এখনও আমরা মনে করছি Xiaomi-এর Helio G36 এর মতো চিপসেট সহ প্রকাশ করা উচিত নয় ফোন। আরও আমরা হ্যান্ডস-অন ভিডিও এর রিভিউ দেখেছি যেখানে Asphalt 9: Legends এর মতো গেমগুলি পারফরম্যান্সের তার কম বৈশিষ্ট্যের কারণে একেবারেই ইনস্টল করা যায়নি। অ্যাসফল্ট 8 কম গ্রাফিক্সে খেলার মতো যোগ্য ছিল, তবে ল্যাগটি খুব দৃশ্যমান ছিল। তবে এখন আমরা মনে করি এটি Xiaomi উপর ব্র্যান্ডিংয়ের নেতিবাচক প্রভাব ফেলেছে, অন্তত আমাদের দৃষ্টিকোণ থেকে।

Redmi A2+ কয়েকটি ভিন্ন মনোরম রঙে এবং একটি সরল নকশা সহ আসে। জুমিংও বিবরণের অভাব দেখাবে এবং এটিতে শালীন ক্যামেরা রয়েছে তবে কম আলোর অবস্থার জন্য নয়। একটি ডেডিকেটেড মাইক্রোএসডি স্লট রয়েছে যা একটি ভাল জিনিস হবে।


You may Also like:
The post appeared first....
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url