ফোল্ডেবল 5G স্মার্টফোন Tecno Phantom V Flip লঞ্চ করেছে

আসসালামুয়ালাইকুম, Tecno ইতিমধ্যেই একটি অত্যন্ত আকর্ষণীয় ফোল্ডেবল স্মার্টফোন লঞ্চ করেছেন - Tecno Phantom V Flip - তাই নির্মাতার ফ্যান্টম ভি ফ্লিপ উন্মোচন করা দেখে এটি একটি আশ্চর্যজনক মোবাইল ফোন ছিল। এটি কভার ডিসপ্লেতে একটি অনন্য গ্রহণ সহ V সিরিজের একটি সংযোজন দেখা যায়। এখানে সম্পূর্ণ একটি চশমা শীট রয়েছে:

Tecno Phantom V Flip

Tecno Phantom V Flip 5G Phone Full Specifications

এই Tecno Phantom V Flip 5G মোবাইল ফোন দেখতে একটি আপনার সাধারণ আধুনিক ফ্লিপ ফোনের মতো হবে - এটি ভিতরে একটি এজ-টু-এজ ফোল্ডেবল OLED, তবে একটি মসৃণ ধাতব কব্জা এটি বাইরের দিকে একটি দুর্দান্ত অসাধারণ ডিজাইন এবং ও বিজ্ঞপ্তি আরও উইজেটের জন্য একটি ছোট কভার ডিসপ্লে।

এই ভি ফ্লিপের এটিকে চমৎকার ডিজাইন করে তোলে তা হচ্ছে বৃত্তাকার কভার OLED, যা একটি বৃত্তাকার কালো বেজেল দ্বারা বেষ্টিত যা আরও একটি ক্যামেরা এবং ফ্ল্যাশ রাখতে পারে। তবে কিন্তু এটি একটি বিশাল ব্যবস্থা এবং ও অবশ্যই V ফ্লিপকে তার সহকর্মীদের মধ্যে স্বীকৃত করে তুলতে পারে।

Tecno Phantom V Flip

ফ্যান্টম ভি ফ্লিপের ভিতরে রয়েছে ডিসপ্লে তে একটি 6.9-ইঞ্চি ফোল্ডেবল LTPO OLED, একটি ডায়নামিক 120Hz রিফ্রেশ রেট সহ একটি প্রিমিয়াম প্যানেল ক্ষেত্রে, 360Hz টাচ স্যাম্পলিং রয়েছে এবং HDR10 সমর্থন৷ কভার স্ক্রিনটি 352ppi ঘনত্ব সহ এটি একটি 1.32-ইঞ্চি AMOLED। ভি ফ্লিপ ডাইমেনসিটি রয়েছে 8050 5G চিপসেটে চলে, যা একটি উচ্চ-মধ্য-রেঞ্জ চিপসেট বলে যা ইতিমধ্যেই প্রতিশ্রুতিবদ্ধ গেমিং সম্ভাবনা এটিতে দেখিয়েছে। আর হা এটা একটি মেমরি কনফিগারেশনে বিক্রি হবে - 8GB LPDDR4X RAM এর সাথে 256GB UFS3.1 স্টোরেজ সহ। টেকনো তার এই প্রিমিয়াম ক্যামেরার জন্য পরিচিত অভিজ্ঞতা রয়েছে, এবং এটা যেমন কিছু niceties অফার করছে না, একটি RGBW সেন্সর সহ একটি প্রাথমিক 64MP ক্যামেরা হিসাবে এবং আল্ট্রাওয়াইড ছবির জন্য একটি সেকেন্ডারি ক্যাম রয়েছে 13MP যা অটোফোকাস সমর্থন করছে এবং ও ম্যাক্রো শট করতেও পারে ক্যামেরা। সামনে সেলফি ক্যামেরায় একটি 32MP টেট্রাসেল সেন্সর ব্যবহার করেছে এবং ও এটি অটোফোকাস সমর্থন করে! আরও অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে একটি স্টেরিও স্পিকার, তবে এটি 45W ফাস্ট তারযুক্ত চার্জিং সহ একটি 4,000mAh ব্যাটারি রয়েছে এবং একটি সাইড-মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার রয়েছে বা থাকছে।

এই নতুন ফ্লিপ মোবাইল ফোনে খুবই কম অনুপস্থিত এবং ও সম্ভবত উল্লেখযোগ্য সবচেয়ে বাদ দেওয়া হল, যেকোন ধরণের প্রবেশ সুরক্ষা। আমরা অনুমান কছি এটি ফ্ল্যাগশিপ ফোল্ডেবলের জন্য সংরক্ষিত করা, বিশেষ করে কোরিয়া হইতে আসা। এই মোবাইল ফোন Tecno Phantom V Flip টি আপনার কাছে কেমন হবে তা জানতে ভুলবেন না, খোদা হাফেজ।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url