Compare Xiaomi Redmi Note 13, 13 Pro, 13 Pro+

আসসালাম আলাইকুম, কেমন আছেন.. প্রিয় দর্শক শ্রোতা আশা করি আপনারা সবাই ভালোই আছেন। আমরা আজকে এই Compare Xiaomi Redmi Note 13, 13 Pro, 13 Pro+ তাদের বৈশিষ্ট্যগুলি বিশ্লেষণ করার ও পাশাপাশি বিশ্বস্ত পর্যালোচকদের দ্বারা হ্যান্ডস-অন ভিডিও পর্যালোচনা/গুলি লেখা মূল্যায়ন করার পরে হয়েছিল। তবে এই তুলনা শুধুমাত্র এদের পাশাপাশি তিনটি মডেলের বিষয় জানার জন্য। এগুলো তবে আমাদের কিছু ইঙ্গিত প্রমাণ করতে হয়েছিল, কারণ কিছু স্পেসিফিকেশন আর ফোনের মান সঠিক ভাবে উপস্থাপন করে না। তবে ও সুতরাং, আসুন এই তিন টি স্মার্ট মোবাইল এদের পার্থক্যগুলির প্রথম সংক্ষিপ্ত বিবরণ দেওয়া যাক।

Compare Xiaomi Redmi Note 13, 13 Pro, 13 Pro+

Xiaomi Redmi Note 13

এখন এই ফোনের ক্যামেরার এই তিনটির মধ্যে সেরা নয়, কারণ তবে এটির দাম পরীক্ষা করে, আমারা দেখি এটি একটি যুক্তিসঙ্গত গুণমান প্রদান করে। কারণ এতে ভিডিও রেকর্ডিংয়ের জন্য এটিতে কোনও প্রকার EIS নেই তবে এখনও মোটামুটি ভালো মানের ভিডিও নেয় যায়। এটির চিপসেট MediaTek Dimensity 6080 একটি গেমিং চিপসেট নয়। তবে কিন্তু আপনি যদি MediaTek Helio G99 এর মতো একটি চিপসেটের সঙ্গে তুলনা করেন, তাহলে G99 একটি Nanoreview গেমিং স্কোর 22/100 পায় এবং Dimensity 6080 26/100 পায়, এবং এছাড়াও এতে 5G সমর্থন রয়েছে যা মোটামুটি ভালোই। তবে এটি  তাদের মোবাইল ফোন Xiaomi Redmi Note 12-এ ব্যবহৃত রয়েছে, Qualcomm Snapdragon 685 4G চিপসেট নিন, যা শুধুমাত্র 18/100 গেমিং স্কোর পায়। সুতরাং, আপনি একটি সূক্ষ্ম ধাক্কা পাচ্ছেন.

Xiaomi Redmi Note 13 Pro

তবে এটি ঠিক মাঝখানে, দাম এবং চশমার দিক থেকে আরও একটি সূক্ষ্ম ভারসাম্যপূর্ণ ফোন। তবে আপনারা একটি কম দামে একটি QHD+ ডলবি ভিশন ফ্ল্যাগশিপ ডিসপ্লে পাচ্ছেন। তবে এখানে কিছু পর্যালোচক দাবি করেছেন যে এই ফোনে ভিডিও রেকর্ডিং প্রো+ মডেলের চেয়ে ভাল। আরও এই ক্ষেত্রে MediaTek এর তুলনায় আরো Qualcomm এর ভালো ইমেজ প্রসেসিং ক্ষমতার জন্য এটি হতে পারে। তবে এটি Snapdragon 7s gen 2ও একটি গেমিং চিপসেট নয়। কিন্তু এটি খরচের জন্য যথেষ্ট এবং দীর্ঘমেয়াদী একটি ব্যবহারের জন্য একটি নির্ভরযোগ্য চিপসেট হয়।

Xiaomi Redmi Note 13 Pro+

আরও এটি পছন্দ ইকো-লেদার ব্যাক মডেল বা বিশেষ ক্যামো গ্রিন এবং এডিশন সহ বাঁকা ডিসপ্লে কিছু জিনিস যা একে অন্যদের থেকে আলাদা করে থাকে। তবে একটি এটি মোটামুটি শক্তিশালী ডাইমেনসিটি 7200 আল্ট্রা চিপসেটের সাথে আসে। তবে আপনি সর্বাধিক 120W চার্জার পাবেন এতে, যা 0 শতাংশ চার্জ থেকে মোবাইল ফোনটিকে সম্পূর্ণ চার্জ হতে প্রায় 19 মিনিট সময় নেয়। এই গ্যাজেটের জন্য একটি 16 GB RAM মডেলও রয়েছে যা আপনার কাছে ভালো লাগবে। কিন্তু তবে... তবে আপনার কাছে কোন মোবাইল ফোন ডিভাইসটি সেরা মনে হচ্ছে, কমেন্টে জানাবেন। আজকের ব্লক পোস্ট এই পর্যন্তই ছিলো খোদাহাফেজ।


You may Also like:
The post appeared first....
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url