Symphony ATOM 4 | Symphony ATOM 4 Review

আসসালামু আলাইকুম, কেমন আছেন আপনেরা সবাই, তবে আমি আশা করি ভালোই আছেন। বাংলাদেশী কম্পানি সিম্ফনি একটি মোবাইল ফোন লঞ্চ করেছে। তার মডেল Symphony ATOM 4 তবে কেমন হবে 8,699 টাকা এই মোবাইল ফোন আজকে এই পোস্টে তা জানবো।

Symphony ATOM 4

Symphony Atom 4

Symphony ATOM 4 Full Specifications

Symphony ATOM 4 Review

Symphony Atom 4 Review
নতুন কম বাজেটের স্মার্টফোন Symphony ATOM 4 এর দাম 8,699 টাকা। ফোনটি এখন পর্যন্ত একটি একক 3/32 জিবি মডেলে এবং এর তিনটি ভিন্ন আকর্ষণীয় কালার রয়েছে, সেই কালারের নাম হচ্ছে কসমিক ব্ল্যাক, রিফ্লেক্টিভ গ্রিন এবং হানি ডিউ গ্রিন।

মোবাইল টির প্লাস্টিকের বডি সহ একটি সাধারণ ওয়াটারড্রপ নচ ফ্রন্ট ডিজাইনের সাথে আসে যা দেখতে অনেকটাই সুন্দর। এটির প্রতিফলিত সবুজ মডেলে কিছুটা প্রতিফলিত রঙ রয়েছে যা এই খরচের জন্য নতুন এবং ভিন্ন কিছু হবে। তবে এই Symphony ATOM 4 ডিসপ্লে হল HD+ আরও একটি সাধারণ 60Hz রিফ্রেশ রেট আছে। তবে এখানে ফ্ল্যাশ, নাইট শট, অটোফোকাস, এফ/২.০ অ্যাপারচার, এইচডিআর ইত্যাদি সমস্ত প্রয়োজনীয় বৈশিষ্ট্য সহ একটি ৮ এমপি পিছন ক্যামেরা রয়েছে। এটি কোনো স্থিতিশীলতা ছাড়াই 1080p তে ভিডিও রেকর্ড করতে পারে। সামনের ক্যামেরাটি 5 এমপি এবং এইচডি ভিডিও রেকর্ড করতে পারে। তবে এত কিছু দিচ্ছে Symphony ক্যামেরা কোয়ালিটি আরেকটু ভালো দিলে ব্যাপারটা জোস লাগতো। 

কর্মক্ষমতা বিষয়, ব্যবহারকারীরা একটি সূক্ষ্ম 12 nm Unisoc T606 চিপসেট পাবেন। এই দামের জন্য আপনি পেতে পারেন সেরা. 3 জিবি র‍্যাম, 32 জিবি ইন্টারনাল স্টোরেজ এবং ও একটি ডেডিকেটেড মাইক্রোএসডি স্লট রয়েছে। দশ হাজার টাকা এর কম বেশির ভাগ ফোন এখনও ব্যাকসাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ আসে, তবে এই Symphony ATOM 4 আপনারা দেখতে পারবেন ডান পাশের পাওয়ার বোতামে সাইড মাউন্ট ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, যা মোটামুটি ফাস্ট বলা চলে। ডুয়াল ন্যানো সিম, এফএম রেডিও, OTG, 5000 mAh ব্যাটারি, 10W চার্জিং, 3.5mm জ্যাক এবং আরও কিছু বৈশিষ্ট্য রয়েছে। এতে কোনো USB Type-C বা Gyroscope সেন্সর ব্যবহার করা হয়নি। তবে ১০ হাজার টাকার নিচে Symphony ATOM 4 মোবাইল ফোনটি কেমন হবে, অবশ্যই কমেন্ট বক্সে জানাতে ভুলবেন না। দেখা হবে আবার নতুন কোনো পোস্টে, ততক্ষণ সুস্থ থাকুন ভালো থাকুন, খোদা হাফেজ।

Next Post Previous Post
1 Comments
  • This to I'll
    This to I'll ২৩ সেপ্টেম্বর, ২০২৩ এ ৬:৪৮ PM

    ১০ হাজার টাকার নিচে মোবাইলে এমনিতে ঠিকঠাক আছে। কিন্তু এই Symphony ATOM 4 ফোনটির যদি ক্যামেরা কোয়ালিটি একটু ভালো হতো তবে বিষয়টা জোস হত।

Add Comment
comment url