Oppo A58 4G | Oppo A58 4G Review

আসসালামু আলাইকুম আশা করেছিলাম সবাই অনেক ভাল আছেন। আজকে আমরা কথা বলবো Oppo A58 4G মোবাইল এর বিষয়ে, আর এই ফোনটির সকাল বিষয়ে, যমন ক্যামেরা থেকে শুরু করে ডিসপ্লে ও মোবাইলটির দাম সব কিছু তথ্য তুলে ধরব আজকে পোস্টে। 

Oppo A58 4G

Oppo A58 4G Review

Oppo A58 4G Full Specifications

Oppo A58 4G

Oppo A58 4G Review

ফুলবক্সে কি কি আছে চলুন দেখে নেয়া যাক। তবে দেখার কিছু নেই, চার্জার ব্যাক কভার আর কাগজপত্র এছাড়া কিছুই দেয় না বর্তমান। এই স্মার্টফোনটির দুর থেকে দেখলে যে কেউ বলবে এটি একটি গ্লাস এর ডিজাইন, কিন্তু তা নয়, এই ফোনটি পলি কার্বোনেট দ্বারা তৈরি। মোবাইলের পিছনে ফিঙ্গার প্রিন্টের সাপ পড়ে যায়, কিন্তু ততটা বোঝা যায় না। তবে হ্যাঁ অবশ্যই যখন আপনার Oppo A58 4G এই ফোনটি ব্যবহার করবেন অবশ্যই ব্যাক কভার সহ ব্যবহার করার চেষ্টা করবেন। ব্যাক কভার কারণে ফোনটিতে যে কোন প্রকার দাগ পরবে না। তবে এই স্মার্টফোনটির ওজন হচ্ছে ১৯২ গ্রাম, এটার থিকনেস হচ্ছে ৭.৯৯ মিলিমিটার। হ্যাঁ স্মার্টফোনটি যথেষ্ট পরিমাণে স্লিম করা হয়েছে, এটার ওজন আমি যখন ফোনটি হাতে ধরে ছিলাম তখন মনে হয়েছিল প্রায় ১৮০ গ্রামের হবে, তবে ওয়েট এই পাশাপাশি রয়েছে। 

তারপরও স্মার্টফোনটি খুবই অসাধারণ, চাইলে আপনি এক হাতে অনেকক্ষণ ধরে ব্যবহার করতে পারবেন। তবে এই Oppo A58 4G মোবাইল এর মাধ্যমে খুবই অসাধারণ সাইট মান্ট ফিঙ্গার প্রিন্ট ব্যবহার করা হয়েছে, যা ফাস্ট ও একুরেট ভাবে কাজ করে। তবে এই স্মার্টফোনটির একটা বিষয়ে আমার খুবই খারাপ লেগেছে, যে আমরা এতগুলো টাকা দিয়ে একটি মোবাইল ফোন কিনব, সেই Oppo A58 4G মোবাইল ফোনে উপরে সেকেন্ড ন্ডারি কোনো নয়েজ ক্যালকুলিলেশন মাইক্রোফোন ব্যবহার করা হয়নি। তবে এই স্মার্টফোনটির একটি জিনিস আমার প্রথমে ভালো লেগে গেছে, স্মার্টফোনটির সামনে Oppo মিডিল পাস হোল ডিসপ্লে ব্যবহার করেছে, সামন পিছন দুই দিকের ডিজাইন দেখতে গেলে Oppo A58 4G স্মার্টফোনটি খুবই সুন্দর। তবে আপনাদের কাছে এই স্মার্টফোনটির ডিজাইন কেমন হয়েছে, কমেন্ট করে জানাতে ভুলবেন না। এই মোবাইল ফোন টিতে ডিসপ্লে আকার ধারন 6.72 ইঞ্চি, ব্যবহার করা হয়েছে। তবে বুঝতেই তো পারছেন এই ফোনটিতে বিগ একটি ডিসপ্লে ব্যবহার করা হয়েছে, যার রেজোলিউশন ফুল HD+ 1080 x 2400 পিক্সেল (392 ppi), আরো স্মার্টফোনটিতে ৬৮০ nits সর্বোচ্চ উজ্জ্বলতা ব্যবহার করা হয়েছে, তার ফলে ইনডোর মোবাইল ফোনটি ব্যবহার করতে আশা করছি কোন সমস্যা হবে না। তবে যারা ভিডিও দেখতে ভালোবাসেন Oppo A58 4G এই স্মার্টফোনটি দিয়ে আপনি অনেক ভালো মানের ভিডিও দেখতে পারবেন। 

তবে এই স্মার্টফোনটিতে আরো একটি কমতি রয়েছে, এর চেয়ে কম দামি স্মার্টফোনে আমরা 90Hz রিফ্রেশ রেট দেখতে পাই, কিন্তু এই স্মার্টফোনটিতে 60Hz রিফ্রেশ রেট দেওয়া হয়েছে যা আমার কাছে খুবই কম মনে হয়। এখন কথা বলব Oppo A58 4G ব্যাটারি কোয়ালিটি নিয়ে, ব্যবহার করা হয়েছে লিথিয়াম-পলিমার 5000 mAh (অ অপসারণযোগ্য) ব্যাটারি, আর ব্যাটারীতে চার্জি করার জন্য 33W fast charging একটি ফাস্ট চার্জার ব্যবহার করা হয়েছে, যা 30 মিনিটে 0-56% চার্জি করতে পারে। তবে এই স্মার্টফোনটিতে MediaTek Helio G85 (12 nm) Chipset ব্যবহার করা হয়েছে যা আমার কাছে খুবই কম মনে হয়েছে এই বাজেটে, আরো স্মার্টফোন দিতে র্যাম রম ইত্যাদিতে রয়েছে। তবে এর সামন ক্যামেরাটি অতটা ভালো না হলেও, পিছনের ক্যামেরাটি মন ছুয়ে নেবে আপনার। তার কারণ এখানে ব্যবহার করা হয়েছে, ডুয়াল 50+2 মেগাপিক্সেল ক্যামেরা। দেখা হবে অন্য কোনো সময় খোদা হাফেজ।
Next Post Previous Post
1 Comments
  • This to I'll
    This to I'll ২৩ সেপ্টেম্বর, ২০২৩ এ ৬:৪৫ PM

    ডুয়াল 50+2 মেগাপিক্সেল ক্যামেরা,,,,,
    ,,wow,,
    এই মোবাইলের ক্যামেরা দিয়ে ছবি কিরকম ওঠে একটু জানাতেন।

Add Comment
comment url