Oppo এর A3 Pro 5G চীনে একটি বড় AMOLED ডিসপ্লের সাথে ডাইমেনসিটি 7050 SoC চিপসেটে প্রকাশ পেয়েছে

Oppo A3 Pro একটি প্রিমিয়াম ডিভাইসের মিড-রেঞ্জের স্মার্টফোন চীনে

স্মার্টফোন প্রেমীদের দৃষ্টি আকর্ষণে Oppo কোম্পানি লঞ্চ করেছেন Oppo A3 Pro, একটি প্রিমিয়াম ডিভাইসের মিড-রেঞ্জ স্মার্টফোন চীনে। এখন এই মোবাইল ফোনটি খুবই আলাদা ভাবার কারণে বাজারে আকর্ষণীয় হবে এবং আলাদা কারণ সাম্প্রতিক সময়ে এটির প্রথম মূলধারার স্মার্টফোন যা জলরোধীকরণের ক্ষমতা জন্য IP69, IP68, এবং IP66 সার্টিফিকেশন পাস করে দৃষ্টি আকর্ষণ করেছে। তাও আবার একটি মিড-রেঞ্জ বাজেটের মধ্যেই।

কিছু আকর্ষণীয় বৈশিষ্ট্য

Oppo তার মোবাইল ফোনে দাবি করে যে এটি একটি গরম পানি এবং ভিজানো পানি এবং শক্তিশালী পানি স্প্রে পরিচালনা করতে সক্ষম হবে। এটির সামন এবংও পিছনের উভয় অংশের দিকেই Oppo-এর ক্রিস্টাল গ্লাস সুরক্ষা সঠিক একটি বৈশিষ্ট্যযুক্ত করেছে। উপরন্তু, এটিই প্রথম একটি স্মার্টফোন যার সুইস SGS গোল্ড লেবেল 5-স্টার ড্রপ রেজিস্ট্যান্স এর আকর্ষণীয় সার্টিফিকেশন অর্জন করেছে এবং এটি চীনে একটি জাতীয় সামরিক মান প্রভাব ফেলে প্রতিরোধের পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে। Oppo দাবি করে যে তার A3 Pro ড্রপ এবংও স্ক্র্যাচের বিরুদ্ধে খুবই শক্ত।

দাম নির্ধারণ

হাঁ তাদের Oppo A3 Pro স্মার্টফোনটি তিনটি স্টোরেজ এর বিকল্পের সাথেই চীনে বাজারে উপলব্ধ হয়েছে: যা হলো 8GB+128GB, 12GB+256GB, এবং আর একটি 12GB+512GB, যার দামের যথাক্রমে 1,999 Yuan ($275), 2,199 Yuan ($300), এবং 2,499 Yuan ($345)। এটিতে একটি আজুর (গ্লাস ব্যাক), মাউন্টেন ব্লু (লেদার-ব্যাক), এবংও ইউনজিন পিঙ্ক (লেদার-ব্যাক) এর মতো বিশেষ রঙের সামগ্রীতে পাওয়া যাচ্ছে। তবে হয়তো এর গ্লোবাল রিলিজের বিষয় বিবরণী এখনো কোনো প্রকার নিশ্চিতকরণ নেই।

স্পেসিফিকেশন প্রদর্শন

Oppo এর A3 Pro 5G চীনে একটি বড় AMOLED ডিসপ্লের সাথে ডাইমেনসিটি 7050 SoC চিপসেটে প্রকাশ পেয়েছে

বিশেষ Oppo A3 Pro-তে রয়েছে একটি আকর্ষণীয় বড় মাপের পর্দা 6.7-ইঞ্চি AMOLED সহ। হাঁ এটিতে সর্বোচ্চ FHD+ রেজোলিউশন সহ একটি 120Hz এর রিফ্রেশ রেট প্রধান করছেন, যা তীক্ষ্ণ ভিজ্যুয়াল এবং মসৃণ স্ক্রোলিং প্রদান করতে সক্ষম। স্ক্রীনে সূর্য লোকের বিপরীতে দেখার জন্য 950 nit পর্যন্ত উজ্জ্বলতা পৌঁছাতে পারে। এতে একটি ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দিয়ে সর্বদা নিরাপত্তা উন্নত মানের করা হয়েছে।

ColorOS 14-ভিত্তিক করে একটি অ্যান্ড্রয়েড 14 এর সংস্করণে এটি চলমান, মোবাইল ফোনটি একটি বিরামহীন প্রিমিয়াম ব্যবহারকারীর অভিজ্ঞতাকে সন্তুষ্ট করতে সক্ষম হবে। ভিতরে, মানসম্মত একটি শক্তিশালী ডাইমেনসিটি এর 7050 চিপসেট প্যাক করে অন্তর্ভুক্ত রয়েছে। হাঁ 8 GB অথবা 12 GB-তে LPDDR4x এর RAM রয়েছে এবং 256 জিবি অথবা 512 জিবি স্টোডেন্ট রয়েছে যা হলো UFS 3.1 এর একটি স্টোরেজ সহ, এটিতে আপনার ফাইল এবংও অ্যাপগুলির জন্য খুবই দ্রুতগামী কর্মক্ষমতা এবং পর্যাপ্ত স্থান নিশ্চিত করে সক্ষম হবে৷

Oppo A3 Pro লিস্টেড চীনে প্রকাশিত দাম স্পেসিফিকেশ এবং রঙ বিকল্প বিশেষ ভেরিয়েন্ট

Oppo A3 Pro-তে রয়েছে একটি 8 মেগাপিক্সেলের ফ্রন্ট সেলফি ক্যামেরা। পিছনে, এটিতে একটি প্রধান 64 মেগাপিক্সেল প্রাথমিক ক্যামেরা এবং আর একটি 2 মেগাপিক্সেলের গভীরতা সেন্সর রয়েছে। সামনের ক্যামেরাটি সর্বোচ্চ 30fps এ FHD ভিডিও শুট করতে সক্ষম হবে, যেখানে প্রধান প্রাথমিক পিছনের ক্যামেরায় 30fps এর সর্বোচ্চ 4K-তে ভিডিও রেকর্ডিং সমর্থন করতে পারে।

এটি তবে আপনাকে সারাদিন ধরে রাখতে পারবে, A3 Pro একটি 5,000mAh ব্যাটারি দ্বারা ডিভাইসটিকে চালিত করা হয়। এবং যখন এটিকে রিচার্জ করার সময়ে এর জন্য, একটি 67W দ্রুত চার্জিং সমর্থন সম্ভব হবে যা আপনাকে দ্রুতগতিতে পূর্ণ শক্তিতে ফিরাতে সক্ষম হবে কম সময়ে। আরও প্রকাশনা অন্যান্য বৈশিষ্ট্যের মধ্যেই রয়েছে ডুয়াল সিম কার্ড সমর্থন, 5জি, ওয়াই-ফাই 6, ব্লুটুথ এর 5.3, জিপিএস এবং একটি একটি ইউএসবি-সি পোর্ট যা চার্জ ও ডেটা ট্রান্সফারের জন্য খুবই ভালো।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url