Symphony L34 | Symphony L34 Review

হাই আপনারা দেখেছেন গল্পোই ওয়েবসাইট ফরিদের রিভিউ, আজকে আমরা কথা বল ছিলাম বাংলাদেশর একটি মোবাইল কম্পানি symphony নতুন একটি ফিউচার ফোন লঞ্চ করেছে, যার মডেল হলো Symphony L34, এই মডেলের হচ্ছে একটা বাট ফোনের যা দেখতে একদম নোকিয়ার মোবাইল ফোনের মত, ফোনটির ব্যাটারিতে আছে ১৭০০ এম্পিয়ার ব্যাটার, সাথে থাকছে ২.৪ ইঞ্চি ডিসপ্লে, ডিজাইন টা কিন্তু একদম সিলিং। ফোনটির প্রাইজ রাখেছে, হয়েছে বর্তমান বাজার, ১350 টাকা তবে এই প্রাইসের মধ্যে আছে সকল ধরনের আকর্ষণীয় ফাংশন, এই ফোনটির ফাংশন বিষয় জানতে হলে সম্পূর্ণ পোস্টটি দেখতে হবে, তবে হ্যাঁ আপনি যদি আমাদের নতুন দর্শক হয়ে থাকেন, তবে এই ধরনের পোস্ট পেতে আমাদের পাশেই থাকুন তবে মূল বিষয়ে যাওয়া যাক।

Symphony L34

আজকের এই ফোনটি Symphony L34 ফুল বক্সে কি কি থাকছে সে বিষয়ে আলোচনা, এই মোবাইল ফোনের বক্স ওপেন করার পর অফিসিয়াল কিছু কাগজপত্র পাবেন, কাগজপত্র গুলোতে থাকছে এক বছরের অফিসিয়াল ওয়ারেন্টি, যা থাকছে symphony এর পক্ষ থেকে। তারপর পাচ্ছেন একটি নরমাল চার্জার যায় এই ফোনের জন্য উপযুক্ত একটি চার্জার, তারপর পাচ্ছেন মোবাইল এর একটি ব্যাটারি ১৭০০ মিলি এম্পিয়ার যার বেল্ট কয়টি স্টং পারেন।

Symphony L34 Review

Symphony L34 Review
এখন আমরা ফোনের বিস্তারিত কথায় চলে যাই, Symphony L34 মোবাইল ফোনের উপরের দিকে একটি সিম্পিল টস লাইট দেওয়া আছে, যা একটি LED লাইট যা অন্ধকারে ভালোই আলো দেখা যায়, আর অন্য কিছু উপরের দিকে নেই। এবং মোবাইল ফোনটি অতটা মোটা না, কিছু টা পাতলা দেখতে সুন্দর এক হাতে ব্যবহার করা যাবে। আর মোবাইল ফোনের নিচে একটি কথা বলার জন্য মাইক্রোফোন আছে, মোবাইলটি চার্জ করার জন্য ইউএসবি চার্জিং সকেট, আর থাকতে 3.5 এম এম অডিও জ্যাক, তবে এখন যদি বাটনগুলো কথা জানতে চান কি ধরনের হবে, তবে মোবাইলের বাটন একটু বড় বড় হবে, তবে খুব বেশি উঁচু না বাটনগুলো, বাটন গুলোর টিপতে অনেকটা মজা লাগছে, কারণ একটু বড় বাটন বেশি উঁচু না সুন্দর ভাবে টিপা যায় বাটন গুলি। এই ফোনটির বাটনের লাইট যা ব্যবহার করা হয়েছে, তা হচ্ছে এলইডি সাদা লাইট যার আলো, অন্ধকারে বাটন গুলো খুব ভালোভাবে দেখা যাচ্ছে। আরো মোবাইলটির ডিসপ্ল উপরে কথা শোনার জন্য একটি স্পিকার দেওয়া আছে।
ফোনটির পিছন দিকে যা থাকছে, আকর্ষণীয় ক্যামেরার ডিজাইন যা দেখতে এন্ড্রয়েড ফোনের ক্যামেরার মত। আরো ক্যামেরার পাশে গান শোনার মত একটি স্পিকার দেওয়া আছে। তবে ফোনটিতে দুটো সিম ব্যবহার করতে পারবেন, একটি নরমাল সিম আর একটি ন্যানো সিম কার্ড ব্যবহার করতে পারবেন। আরো একটি মাইক্রো এসডি কার্ড ব্যবহার করার সুযোগ রয়েছে।
ফোন Symphony L34 অন করার পর, হোমস্ক্রিনে একটি বড় মাপের ঘরে দেখতে পারবেন, ডাইলে গিয়ে নাম্বার যখন তুলবেন আকারের নাম্বার গুলি বড় দেখা যায়, আর নিচে তোলা নাম্বার গুলির মতো সিমিলার নাম্বার দেখা যায়। যা আমার কাছে ভালো লেগেছে। এখন যদি আমরা মেসেজের কথা বলি, যে ফোন টিতে কতগুলো মেসেজ রাখতে পারবেন, এর মেসেজের ফোনবুকে আপনারা তিনশ টি মেসেজ রাখতে পারবেন। এখন কন্টাক্ট ফোন নাম্বার ৫০০টি ফোনবুকে সেভ করে রাখতে পারবেন। এখন Symphony L34 ক্যামেরা কোয়ালিটি, ভালো আলোর ভিতরে খুবই ভালোভাবে ছবি তুলতে পারে। আশা করি আপনারা এই Symphony L34 Review মোবাইল ফোনের বিষয়ে ধারণা পেয়ে গেছেন, আবার দেখা হবে অন্য কোনো পোস্টটে ভালো থাকবেন খোদা হাফেজ।
Next Post Previous Post
2 Comments
  • মোঃ রমজান আলী
    মোঃ রমজান আলী ১৯ সেপ্টেম্বর, ২০২৩ এ ৯:০৯ PM

    Symphony L34 Review, If you have such a nice review of such a low price mobile. Thank you golpoi.com

  • This to I'll
    This to I'll ২০ সেপ্টেম্বর, ২০২৩ এ ৭:৫৪ AM

    আপনি কি বলেন Symphony L34, ক্যামেরা কোয়ালিটি ভালো। আমার মনে হয় না। 1400 টাকার মোবাইল কেমন আর হবে।

Add Comment
comment url