Compare Symphony Helio 80 vs Xiaomi Redmi 12

আসসালাম আলাইকুম, কেমন আছেন.. প্রিয় দর্শক শ্রোতা আশা করি আপনারা সবাই ভালোই আছেন। আজকে ব্লক পোস্টে আমরা, Compare Symphony Helio 80 vs Xiaomi Redmi 12, এই দুইটি মডেলের মোবাইল ফোন তুলনা করাবো। তাদের বৈশিষ্ট্যগুলি বিশ্লেষণ করার পাশাপাশি বিশ্বস্ত পর্যালোচকদের দ্বারা হ্যান্ডস-অন ভিডিও পর্যালোচনা/গুলি মূল্যায়ন করার পরে লেখা হয়েছিল। Symphony Helio 80 এবং Xiaomi Redmi 12, এই দুটির দাম মোবাইল ফোনগুলি খুব একই রকম এবং ও উভয়ই আর এই মুহূর্তে বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় মোবাইল ফোনগুলির মধ্যে কয়েকটি মোবাইলে স্মার্টফোন। তবে কে সবচেয়ে সেরা দেখে নেওয়া যাক।

Symphony Helio 80 vs Xiaomi Redmi 12

 Compare Symphony Helio 80 vs Xiaomi Redmi 12

সিম্ফনি হেলিও ৮০ ফোনটা কেমন হবে

Symphony Helio 80 vs Xiaomi Redmi 12

প্রথমত, এটি একটি শক্তিশালী 5ম প্রজন্মের সাথে আসে, গরিলা গ্লাস ডিসপ্লে সুরক্ষা দেখা যায়। তবে এই সুতরাং, আপনি যদি তাদের মধ্যে একজন হন, যারা তাদের ফোন ফেলেন হাত থেকে বেশি, এটি বেছে নিতে পারেন। তবে সামনে এবং ও পিছনের উভয় ক্যামেরা গুলি এখানে আরও প্রাণবন্ত রঙ আরও বিশদ ভালো বিবরণ রয়েছে, আরও ভালো ব্যাকগ্রাউন্ড ইত্যাদি সহ আরও ভালো হবে মোবাইল ফোনটি। এছাড়াও আপনি একটি পিছনের ক্যামেরা সহ ফুল এইচডি রেকর্ডিংয়ের জন্য EIS এর সাথে আরও ভালো ভিডিও রেকর্ডিং গুণমান পাতেন, অনেকের জন্য একটি অত্যন্ত একটি গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য। তবে Symphony Helio 80 শক্তি রয়েছে অনেক, দ্রুত Helio G99 চিপসেটের সাথে পারফরম্যান্সের ক্ষেত্রে অনেক সময় ধরে জিতেছে। তবে আপনি যদি গেমিং এবং আরও ভাল পারফরমেন্স, মসৃণ, আরও স্থিতিশীল প্রতিদিনের পারফরম্যান্স আপনার জিনিস হয়, তবে আপনাকে কি এটিই বেছে নিতে হবে। আপনি একটি শব্দ-বাতিল মাইক্রোফোনও পাবেন এই মোবাইল ফোনে। আরও এটি আউটডোর কল বা ভয়েস রেকর্ডিংয়ের জন্য খুবই দুর্দান্ত হবে।

Xiaomi Redmi 12 ফোনটা কেমন হবে

প্রথমত, এটি একটি Xiaomi তাই, সফ্টওয়্যারটি বিশ্বস্ত এবং ভালভাবে উন্নত মানের আশাকরি। উপরন্তু, যা থাকছে আপনি ভবিষ্যতে এই মোবাইল ফোনে Android 14 থেকে 15 আপগ্রেড আশা করতে পারেন। আরও নকশা বেশ সুন্দর ও এবং মার্জিত দেখায় যায়। আমরা এই Redmi 12 এর ডিজাইনটি আরও খুবই ভাল পছন্দ করেছি, তবে যদিও Symphony ডিজাইনটিও চমৎকার রয়েছে। হ্যাঁ তবে, কোনো 120Hz রিফ্রেশ রেট বা AMOLED প্যানেল দেওয়া নেই, তবে কিন্তু Redmi 12-এর ডিসপ্লে কালার ও টোনটি খুবই সুন্দর এবং আরও একটি 90Hz রিফ্রেশ রেট আছে, বেশিরভাগের জন্য যথেষ্ট হবে। তবে এটিও কিছুটা বড় ডিসপ্লে বুঝতে পেরেছেন। এতে স্প্ল্যাশ রেজিস্ট্যান্স আছে, তাই আপনি হালকা বৃষ্টিতে অথবা আপনার খাবার ডাইনিং টেবিলে রাখলে আশা করি আরও নিরাপদ বোধ করবেন। 

তবে এখন দুইটি ফোনের মধ্যে কে সেরা। Xiaomi Redmi 12 এর কিছু সত্যিকারের ভাল কিছু অফার করছে, তারপরেও আমরা এর সামগ্রিক এবং আরও কিছু গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য বিষয় বিবেচনা করে দেখি যে Symphony Helio 80 কে বিজয়ী হিসাবে বেছে নেওয়া যায়। সো..  ভাই ব্রাদার আশা করছি Compare Symphony Helio 80 vs Xiaomi Redmi 12 বৈশিষ্ট্য বিষয় বুঝতে পেরেছেন, তবে যদি না বুঝে থাকেন কমেন্ট বা কন্টাক করে জানাতে পারেন। আমরা অবশ্যই আপনার সহযোগিতা করবো। আবার দেখা হবে অন্য কোন ব্লক পোস্টে, ততক্ষণ সুস্থ থাকুন ভালো থাকুন খোদা হাফেজ।


You may Also like:

The post appeared first....
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url