নতুন স্মার্টফোন Samsung Galaxy A05s এবং A05 আসতে চলেছে

আসসালাম আলাইকুম, কেমন আছেন সবাই আশা করি ভালোই আছেন। নতুন স্মার্টফোন Samsung Galaxy A05s এবং A05 আসতে চলেছে, অক্টোবর মাসে। তবে মোবাইল ফোনটির দাম কত হবে, সেই বিষয়ে এখনো কিছু জানা যায়নি।

নতুন স্মার্টফোন

নতুন স্মার্টফোন

Samsung তার নতুন ও জনপ্রিয় A সিরিজের 4G মোবাইল ফোন Samsung Galaxy A05s এবং Samsung Galaxy A05 আসতে চলেছে। তবে এই ফোনগুলি স্যামসাং জানা গিয়েছে, মালয়েশিয়া সাইটে দেখা যাবে আরও এবং আগামী মাস থেকেই স্টোরে থাকবে বলে আশা করা যায়। তবে ওই S মডেলটি এখানে নিয়মিত মডেলের চেয়ে ও বেশি প্রিমিয়াম দেখা যায়, যা Galaxy A04 মডেলের ক্ষেত্রেও ছিল। তবে এই দুটি মোবাইল ফোনই সামনের দিকে রয়েছে U-শেপ নচ।

আরও বিভিন্ন দিক তুলে Galaxy A05s একটি মোবাইল ফোনে থাকছে, ফুল HD+ ডিসপ্লে, 90Hz রিফ্রেশ রেট সহ, আরও ভালো একটি সাইড-মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে, এবং ও এখানে চিপসেটের একটি Qualcomm Snapdragon 680 4G চিপসেটের সাথে রয়েছে, যা ভাল একটি ব্যাটারি লাইফ এবং শালীন, আরও স্থিতিশীল কর্মক্ষমতার জন্য সুপরিচিত৷ 6 জিবি র‍্যাম ও 128 জিবি eMMC 5.1 স্টোরেজ ডিভাইসযে রয়েছে। তবে এটি অ্যান্ড্রয়েড 13 এর চলেছে আর এবং স্যামমোবাইল অনুসারে Samsung এই মোবাইল ফোনে আরও চারটি অ্যান্ড্রয়েডের আপডেট ঘোষণা করেছে।

নতুন স্মার্টফোন
বাজারের নতুন স্মার্টফোন

তবে কম দামেরও samsung galaxy A05 একটি 60Hz রিফ্রেশ রেট রয়েছে, এবং সর্বোচ্চ HD+ ডিসপ্লে, তবে এখানে কোনো ফিঙ্গারপ্রিন্ট সেন্সর নেই। আর চিফ সেটে যা রয়েছে একটি MediaTek Helio G85 যা কম দামের মোবাইল ফোনে একটি ভাল মানের গেমিং চিপসেট। আরও এখানে আমরা একই RAM ও ROM পাচ্ছি বিষয়টা ভালো। তবে এটি বাক্সের বাইরে অ্যান্ড্রয়েড 13 এর সাথে আসে, তবে samsung galaxy A05 আর কোনও প্রকার অ্যান্ড্রয়েডের আপডেট সম্পর্কে তথ্য জানা যায় নাই।

নতুন স্মার্টফোন

আরও samsung galaxy A05 এর পিছনের ক্যামেরা ৮ এমপি সেটআপের তুলনায় এর সামনের দিকে 13 এমপি সেটআপ সহ আরও ভাল লাগছে। পিছনের ক্যামের আরও একটি অতিরক্ত 2 এমপি ডেডিকেটেড ম্যাক্রো লেন্সও অফার করে রয়েছে। তবে এই দুটি ফোনের পেছনের ক্যামেরার জন্য ফুল এইচডি 1080p@30/60fps ভিডিও রেকর্ডিং এর সাথে রয়েছে।

আরও উভয় ফোনেই রয়েছে USB Type-C, বড় 6.7" ডিসপ্লে, 25W চার্জিং সহ 5000 mAh ব্যাটারি, মাইক্রোএসডি স্লট, 3.5 মিমি জ্যাক আরো ইত্যাদি বিষয় রয়েছে। হ্যাঁ আজকের ব্লক পোস্ট এতটুকই ছিল, দেখা হবে অন্য কোন সময়, ততক্ষণ সুস্থ থাকুন ভালো থাকুন খোদা হাফেজ।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url